শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
দুই কেজি গাঁজাসহ এক নারী আটক করেছে র‍্যাব

দুই কেজি গাঁজাসহ এক নারী আটক করেছে র‍্যাব

দুই কেজি গাঁজাসহ এক নারী আটক করেছে র‍্যাব
দুই কেজি গাঁজাসহ এক নারী আটক করেছে র‍্যাব

অনলাইন ডেস্ক: পিরোজপুরের ভান্ডারিয়ায় প্রায় দুই কেজি গাঁজাসহ মাকসুদা আক্তার (২৬) নামে এক নারীকে আটক করেছে র‍্যাব। সোমবার (৩ অক্টোবর) বিকালে র‍্যাব-৮ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছে।

আটককৃত মাকসুদা আকতার উপজেলার দক্ষিণ ভান্ডারিয়া গ্রামের মো. ছলেমান হাওলাদারের স্ত্রী।

র‍্যাব- জানান, দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে মাদক বেচাকেনার সময় ভান্ডারিয়া ফায়ার সার্ভিসের সামনে ভান্ডারিয়া বরিশাল সড়ক এলাকা থেকে ওই নারীকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ১ কেজি ৮০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

এ ঘটনায় র‍্যাব-৮ এর সিপিএসসি’র ডিএডি মো. মনিরুল ইসলাম বাদী হয়ে মাদক আইনে ভান্ডারিয়া থানায় একটি মামলা দায়ের করেছে।

ভান্ডারিয়া থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. মাসুমুর রহমান বিশ্বাস জানান, এ ঘটনায় র‍্যাব বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। তিনি আরও বলেন, ওই নারী নিয়মিত মাদক বিক্রেতা।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply